শিরোনাম
একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

সাধারণ ছুটি বাড়ছে না; শিক্ষাপ্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধ থাকবে নির্ধারিত সময় পর্যন্ত !

/ ৩০০ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৭ মে, ২০২০

আওয়ার মিডিয়া : করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে চলমান সাধারণ ছুটির মেয়াদ আর না বাড়িয়ে আগামী ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অফিস খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার।তাই রবিবার থেকে সীমিত পরিসরে খুলছে সরকারী অফিস। তবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে ১৫ জুন পর্যন্ত।

আজ বুধবার বিকেলে তিনি এ তথ্য জানান। তিনি জানান, গণপরিবহন চলবে না। স্কুল, কলেজ বন্ধ থাকবে ১৫ জুন পর্যন্ত বন্ধ। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে কাজে যোগ দেওয়ার জন্য আসতে হবে।

তিনি আরো জানান, এক জেলা থেকে আরেক জেলায় যাওয়ার বিষয়ে যে বিধি নিষেধ ছিলো তা বলবৎ থাকবে। প্রতিটি জেলায় প্রবেশ ও বের হওয়ার ক্ষেত্রে চেকপোস্টে কঠোরনা মানা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ