শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন

মসজিদুল আকসায় ঈদের নামাজে মুসল্লীদের উপর ইসরাইলি সেনাদের হামলা !

/ ৩২৭ পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৫ মে, ২০২০

মিডিয়া ডেস্ক : গতকাল (২৪শে মে) সকালে ঈদুল ফিতরের নামাজের জন্য ফিলিস্তিনের নাগরিকগণ আল আকসা মসজিদে প্রবেশ করার চেষ্টা করে। এসময় ইসরাইলের সেনারা তাদের উপর হামলা চালায়।

ইসরাইলের সেনারা ফিলিস্তিনি মুসল্লিদের উপর রাইফেলের বাট এবং লাঠি দিয়ে আক্রমণ চালায়। এরফলে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজন বয়স্ক ব্যক্তিও রয়েছে।

যায়নবাদী সেনারা নামাজে বাধা দেওয়া জন্য আল আকসা মসজিদের অনেক দূরে লোহার বাধ দেয়।

তবে ফিলিস্তিনিবাসীরা মুসলমানদের প্রথম কেবলায় ঈদের নামাজ আদায়ের জন্য এই বাধ ভেঙ্গে ফেলে। এরফলে সংঘর্ষ শুরু হয়। তবে মুসল্লিরা নামাজ আদায়ের জন্য আল-আসবাতের প্রবেশ পথ আল-গাজালেহ স্কয়ারে পৌঁছাতে সক্ষম হন।

তারা মসজিদুল আসকা থেকে প্রদত্ত ঈদের খুতবা আল-গাজালেহ স্কয়ার থেকে শোনেন।

করোনার ভাইরাসের প্রাদুর্ভাব রোধ করতে আল-আকসা মসজিদ দুই মাস বন্ধ রয়েছে এবং ফিলিস্তিনের ইসলামিক এনডোমেন্টস অফিসের মতে মসজিদের দরজা ঈদের পরে আবারও খোলা হবে বলে আশা করা হচ্ছে।

তথ্যসূত্রঃ ইকনা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ