শিরোনাম
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

পুলিশেও আক্রান্তের রেকর্ড : এক দিনে ৩২০ আক্রান্ত, মৃত্যু আরো দুজনের !

/ ৩৪৩ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২২ মে, ২০২০

আওয়ার মিডিয়া : করোনাভাইরাস মোকাবেলার সম্মুখযোদ্ধা পুলিশ বাহিনীতে এই মহামারির আক্রমণ কমছে না। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। গতকাল বৃহস্পতিবার ২৪ ঘণ্টার হিসাবে ৩২০ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

গতকাল পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ২২৫ জন। এর মধ্যে ৫৬৯ জন সুস্থ হয়েছেন। গতকাল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুই পুলিশ সদস্য। এঁদের একজন মোখলেসুর রহমান। তিনি চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত ছিলেন। অন্যজন নায়েক আল মামুনুর রশিদ। তিনি ডিএমপির পরিবহন বিভাগে কর্মরত ছিলেন। এই দুজনকে নিয়ে পুলিশে মৃতের সংখ্যা ১১-এ দাঁড়াল।

সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, করোনায় আক্রান্তদের মধ্যে বেশির ভাগই মাঠ পর্যায়ের সদস্য। এর মধ্যে এক হাজার ২৭৭ জনই ঢাকা মহানগর পুলিশে কর্মরত।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা জানান, গতকাল মারা যাওয়া মোখলেসুর রহমান চট্টগ্রাম জেলা পুলিশের অধীন সদর কোর্টে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে।

তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্র রেখে গেছেন। নায়েক আল মামুনুর রশিদের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি থানার সেবাগ্রামে। তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন। তাঁদের মৃত্যুতে পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এর আগে মারা যাওয়া পুলিশ সদস্যরা হলেন ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন, এএসআই আব্দুল খালেক, ট্রাফিক বিভাগের কনস্টেবল আশেক মাহমুদ, পিওএমের এসআই সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন, পিওএমের এএসআই রঘুনাথ রায়, এসআই জালাল উদ্দিন, ট্রাফিক কনস্টেবল নঈমুল হক ও এসবির এসআই মুজিবুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ