শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

করোনা মোকাবেলায় জাতীয় ঐক্য জরুরি : রিজভী

/ ৩৫৬ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

আওয়ার মিডিয়া : সারাদেশে বাজারপণ্যের সরবারহ নিশ্চিত করতে ‘খাদ্যপণ্য’ পরিবহনের দায়িত্ব  সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীকে দেয়ার দাবি জানিয়েছে বিএনপি।  

আজ রবিবার দুপুরে এক অনুষ্ঠানে এ দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।  

তিনি বলেন, এই মহামারি মোকাবিলায় জাতীয় ঐক্য দরকার। জাতীয় ঐক্যের জন্য দুঃস্থ-কর্মহীন মানুষের পক্ষে আমাদের দাঁড়াতে হবে।

আমরা কারো বিরুদ্ধে সমালোচনা করতে চাই না। আমরা যেটা সঠিক যে ঘটনা, সঠিক যে পরিস্থিতি সেটা তুলে ধরতে চাই। আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

 
এসময় জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশন (ড্যাব) এর উদ্যোগে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মধ্যে পিপিই প্রদান করেন রিজভী আহমেদ।  

রিজভী বলেন, “আজকে কৃষি মার্কেট, কৃষিপণ্য পরিবহন খুবই গুরুত্বপূর্ণ। মানুষ না খেয়ে থাকবে। এটা সব মানুষের জন্য জরুরি। এই খাদ্যপণ্য পরিবহনের জন্য সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীকে দায়িত্ব দেয়া হোক”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ