শিরোনাম
কোরবানির ঈদ আসছে সোয়া কোটি পশু একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান?
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে একদিনেই মারা গেল সর্বোচ্চ ৩৮৫৭ জন

/ ৩৮৩ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

আওয়ার মিডিয়া : যুক্তরাষ্ট্রে লাফিয়ে বাড়ছে করোনায় মৃতের সংখ্যা। সেই সাথে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘন্টায় যুক্তরাষ্ট্রে ৩ হাজার ৮৫৭ জনের মৃত্যু রেকর্ড করা হয়েছে।  নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩১ হাজার ৯০৫ জন মানুষ।

জন হপকিন্স বিশ্ববিদ্যালয়ের দেওয়া তথ্য মতে, যুক্তরাষ্ট্রে এখন মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬ হাজার ৯৯৭ জন। আর কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা মোট ৭ লাখ ১ হাজার ৪৭৫ জন।

গেল মার্চের ১১ তারিখ করোনাকে মহামারী ঘোষণা দেয় বিশ্ব স্বাস্থ্য সংস্থা। সারা বিশ্বে এখন করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৫৪ হাজার। আর করোনায় আক্রান্ত হয়েছে ২২ লাখেরও বেশি মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ