শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন

মসজিদ উন্মুক্ত করে দেবার দাবি শীর্ষস্থানীয় আলেমদের !

/ ৬৮৮ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

আওয়ার মিডিয়া : দীর্ঘদিন ধরে সারা দেশের মসজিদগুলো উন্মুক্ত না থাকায় জনমনে অস্বস্তি বিরাজ করছে। তাই আজ এ বিষয়ে রাজধানীর বারিধারা মাদ্রাসায় দেশের শীর্ষস্থানীয় আলেমদের বৈঠক হয়।

আজ বাদ ফজর আল্লামা নূর হোসাইন কাসেমী আহবান ও সভাপতিত্বে জামিয়া মাদানিয়া বারিধারা করোনা পরিস্থিতিতে জুমা, পাঞ্জেগানা এবং রমজান উপলক্ষে তারাবির নামাজ জামাতের সাথে আদায় করার ব্যাপারে দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের এক জরুরী মিটিং অনুষ্ঠিত হয়।

মজলিসে সর্বসম্মতিক্রমে নিম্নোক্ত বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়—

সকল সুস্থ ব্যক্তি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মূলক ব্যবস্থা গ্রহন করে জুমা, পাঞ্জেগানা ও তারাবির জামাতে উপস্থিত হতে শরীয়তের দৃষ্টিকোণ থেকে আদিষ্ট। তাই আজকের এই মজলিসের সর্বসম্মতিক্রমে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে জুমা, পাঞ্জেগানা ও তারাবীর জামাতে মসজিদে সুস্থ মুসল্লিদের উপস্থিতি বাধামুক্ত করে দেয়া হোক!

বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা নূর হোসাইন কাসেমী, আল্লামা উবায়দুল্লাহ ফারুক, আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা আব্দুর রব ইউসুফী, মুফতি দেলোয়ার হোসেন, মুফতি আব্দুল মালেক, মুফতি আরশাদ রহমানী, মুফতি মহিউদ্দিন মাসুম, মুফতি মিজানুর রহমান, মুফতি খোরশেদ আলম মাওলানা জুনায়েদ আল-হাবীব, মুফতী হাবীবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি জাকির হোসেন কাসেমী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা আবুল কালাম, মাওলানা আবু সাবের আব্দুল্লাহ, মাওলানা হামেদ জহিরী, মাওলানা আব্দুল কুদ্দুস, মুফতি মাসউদুল করিম, মাওলানা সানাউল্লাহ মাহমুদী সহ আরে অর্ধশতাধিক উলামায়ে কেরাম।


আপনার মতামত লিখুন :

2 responses to “মসজিদ উন্মুক্ত করে দেবার দাবি শীর্ষস্থানীয় আলেমদের !”

  1. Shaid bin idris says:

    সিদ্ধান্ত জানালে উপক্রিত হবো।

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ