শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

গাজীপুরে ২৪ ঘন্টায় আরো ২৮ জন করোনায় আক্রান্ত

/ ৪৩৫ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

আওয়ার মিডিয়া : গাজীপুরে করোনা পরিস্থিতির জ্যামিতিক হারে অবনতি ঘটছে। গত ২৪ ঘণ্টায় বুধবার গাজিপুর জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৮ জন।

আগের দিন আক্রান্ত হয়েছিলেন ১৬ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮১ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

গাজীপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বুধবার আক্রান্তদের মধ্যে সর্বাধিক ১৬ জন আক্রান্ত হয়েছেন কাপাসিয়ায়। বিষয়টি নিশ্চিত করেছে ওই উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সালম সরকার। আবদুস বাকী ১২ জনের, ৪ শ্রীপুরের কালীগঞ্জে ৫ জন এবং ৩ জন কালিয়াকৈর উপজেলায়।

বিশেষজ্ঞরা বলছেন,,করোনা ভাইরাস এখন কমিউনিটি পর্যায়ে ছড়িয়ে পড়েছে। তাই এখন এ ভাইরাস নিয়ন্ত্রণে আনতে জনসমাগম এড়িয়ে চলার বিকল্প নেই।

কিন্তু এখনো মানুষ যেভাবে বেপরোয়া রাস্তা-ঘাটে চলা-ফেরা করছে, তাতে মনে হচ্ছে যে এ ভাইরাস অল্প কয়েকদিনে বাংলাদেশের জন্য বড় এক মহামারীতে রূপ নিতে। আর এই মহামারীতে অন্তত ২০ লাখ মানুষ মৃত্যু বরণ করতে পারে একটি প্রতিবেদন থেকে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ