শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১২ পূর্বাহ্ন

মধ্যবিত্তদের জন্য সুখবর : ফোন করলে বাসায় পৌঁছে যাবে খাদ্য

/ ৬৩৬ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

আব্দুল্লাহ মাহমুদ

করোনাভাইরাসের কারণে যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছেন, যারা লজ্জায় সরাসরি সহায়তা নিতে চান না তাদের কথা ভেবে হটলাইন চালু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

হটলাইন নম্বরে ফোন করলে খাদ্য সামগ্রী পৌঁছে দেবেন ডিএসসিসির কর্মকর্তারা। হটলাইন দুটো হলো ০১৭০৯-৯০০৭০৩ ও ০১৭০৯-৯০০৭০৪।
এরইমধ্যে করোনা পরিস্থিতিতে ৫০ হাজার মানুষকে খাওয়ানোর কার্যক্রম শুরু করেছে ডিএসসিসি। ডিএসসিসির প্রতিটি ওয়ার্ডে কর্মহীন, হতদরিদ্রের তালিকা করে খাদ্যসামগ্রী সহায়তা কার্যক্রম শুরু করেছে সংস্থাটি। কিন্তু তালিকায় থাকা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে যাতে কেউ বাদ না পড়েন এবং যদি কারও নাম সে তালিকায় না আসে ও যেসব নিম্ন মধ্যবিত্ত অসহায় আছেন, যারা লজ্জায় সরাসরি সহায়তা নিতে চান না তাদের কথা ভেবে হটলাইন চালু করেছে ডিএসসিসি।

হটলাইন সেল পরিচালনাকারী ও ডিএসসিসির সিস্টেম এনালিস্ট আবু তৈয়ব রোকন গণমাধ্যমকে বলেন, মেয়র স্যারের নির্দেশে হটলাইন সার্ভিস চালু করা হয়েছে। এর মাধ্যমে আমরা এরইমধ্যে ৩৬৯ জনকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি তাদের বাসায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ